October 22, 2024, 1:30 pm

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

পাইকগাছা গদাইপুরের ইউপি সদস্যের বিরুদ্ধে এক গৃহবধূর সংবাদ সম্মেলন

আবু সাইদঃ গত ১১সেপ্টেম্বর সকালে উপজেলার গদাইপুর ইউনিয়নের গোপালপুর নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বিজলী রানী সরকার বলেন, ৯ সেপ্টেম্বর দৈনিক খুলনা অঞ্চল পত্রিকায় প্রকাশিত সংবাদে জানতে পারলাম আমার স্বামীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে ১১জন ব্যক্তি অভিযোগ করেছে। উক্ত অভিযোগ মিথ‍্যা ও ভিত্তিহীন প্রকাশিত সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

অভিযোগকারী গদাইপুর ইউনিয়নের সদস‍্য মিলন ও হাফিজুর প্রকৃত ঘটনা আড়াল করার জন্য ভিন্ন এই অপচেষ্টায় লিপ্ত হয়েছে। মূল ঘটনা ৫আগস্ট বিকাল আনুমানিক ৪টার দিকে গোপালপুর গ্রামের ইউপি সদস্য মসিয়ার রহমান মিলন ও মঠবাটি গ্রামের মো. হাফিজুর রহমানের নেতৃত্বে এক থেকে দেড় শ’ লোক আমাদের বসত বাড়িতে হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর নগদ টাকা স্বর্ণালংকার ও জমির কাগজপত্র লুট করে। অতঃপর অগ্নি সংযোগ ঘটায়। এছাড়াও মসিয়ার রহমান মিলনের নেতৃত্বে গদাইপুর ইউনিয়নের বিভিন্ন বাড়িতে হামলা ও লুটপাট করা হয়েছে।

এ ঘটনায় আমার স্বামী বাদি হয়ে মসিয়ার রহমান মিলনসহ একাধিক ব্যক্তির নামে স্থানীয় পাইকগাছা সেনা ক্যাম্পে অভিযোগ করলে মিলন আমাদের বাড়িতে এসে ঘর বাড়ি ছেড়ে ভারতে চলে যেতে বলে। অন্যথায় জানে শেষ করে দিবে বলে হুমকি দেয়। সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, আমাদের প্রতিবেশি নির্মল ঋষির সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছে। এ সংক্রান্ত বিষয়ে বিভিন্ন আদালতে মামলায় রায় আমাদের অনুক‚লে আসে।

একারনে নির্মল ঋষি সুভাষ দাশ, ডেবিট সরকার, খুকুমণি, সুশান্ত দাশ ও প্রনব দাশেরা উল্লেখিত মসিয়ার রহমান মিলন ও হাফিজুর গংদের সাথে যোগসাজশে আমাদের বাড়ি থেকে উচ্ছেদ করার বিভিন্ন অপচেষ্টায় লিপ্ত রয়েছে। এমতাবস্থায় আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে আমার বাড়ি ভাংচুর লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা তদন্ত করে মসিয়ার রহমান মিলন ও হাফিজুর গংদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়ার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের কাছে আকুল আবেদন জানাচ্ছি। এসময়ে সংবাদ সম্মেলনে স্থানীয় প্রতিবেশীরা উপস্থিত ছিলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন